LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কাশিমপুরে প্রবাসীর বাড়ি দখলের চেষ্টা; প্রাণনাশের হুমকি



বি এ রায়হান, গাজীপুর:
গাজীপুরের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় প্রবাসীর বাড়িতে ভাড়াটিয়ার জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী মো:তায়জুল ইসলাম কাজলের স্ত্রী লাবনী ইসলাম জানান, কাশিমপুর থানাধীন কাজীপাড়া ৪নং ওয়ার্ড এলাকায় বিগত ২০০৬ সালে ৬ শতাংশ জমি ক্রয় করে সেখানে টিনসেট বাড়ি নির্মাণ করে বসবাস করে আসিতেছি। বিগত ২০১৭ সালে একই জায়গায় টিনসেট বাড়ি ভেঙ্গে ৫তলা ভবনের ফাউন্ডেশন নিয়ে দুই তলা বাড়ি নির্মাণ করে বসবাস করছি।

এসময় নিচতলায় একটি রুমে আব্দুর রহমানের কাছে বিগত পহেলা মে ২০১৮ ইং তারিখে দোকান ভাড়া দেই। কয়েক মাস নিয়মিত ভাড়া পরিশোধ করে। এক পর্যায় গত ৭/৮ মাস পূর্বে ভাড়ার টাকা নিয়ে নানা প্রকার জটিলতা সৃষ্টি করতে থাকে।  এসময় আমি দোকান ছেড়ে দেয়ার জন্য লিখিত নোটিশ প্রদান করলে। এই নিয়ে বিভিন্ন কথার কাটাকাটির এক পর্যায় কাশিমপুর থানায় একটি লিখিত অভিযোগ করি। ঘটনার বিষয় তৎকালীন ওসি আকবর হোসেন এর মধ্যস্ততায় ভাড়াটিয়াকে ৩ মাসের সময় স্বাপেক্ষে গত পহেলা অক্টোবর ২০২০ইং তারিখে দোকানটি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। ধার্য্যকৃত সময় অতিবাহিত হওয়ার পরও  ভাড়াটিয়া আব্দুর রহমান দোকান ঘরটি ও ভাড়ার টাকা বুঝাইয়া দেয় নাই। পাওনাকৃত ভাড়ার টাকা ও বিদ্যুৎ বিল চাইতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারতে আসে।

এই ঘটনার আমি বাদী হয়ে গত ২৩ অক্টোবর ২০২০ইং তারিখে থানায় একটি জিডি করি যাহার নং-৯৩।

হঠাৎ গত ৫ অক্টোবর ভাড়াটিয়া আব্দুর রহমান জায়গার মালিক দাবী করে আমার কাছে একটি মামলার নোটিশ পাঠায়।

এঘটনায় একাধিকবার থানায় ও সহকারী পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়।

এরকম পরিস্থিতিতে পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে বিগত ১২ অক্টোবর সিসি ক্যামেরা স্থাপন করি। কিন্তু ওই সময় আব্দুর রহমান ও তার লোকজন সিসি ক্যামেরা স্থাপনে জোরপূর্বক বাধা প্রদান করে এবং খুন জখমের ভয়ভীতি প্রদান করে।

গত ২১ শে নভেম্বর-২০২০ইং তারিখে আব্দুর রহমান তার নিজের নামে বিদ্যুৎ এর মিটার দোকানে স্থাপন করতে যায়। আমার বাড়িতে কেন সে মিটার লাগাইবে এই কথা জিজ্ঞাসা করাতে আব্দুর রহমান ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে ও আমার ছোট ভাইকে বেধরক মারধর করে গুরুতর আহত করে।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহযোগীতায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি। চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে কাশিমপুর থানায় মারামারির ঘটনায় বিগত ২২ নভেম্বর ২০২০ইং তারিখে ৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করি। মামলার আসামীরা স্থানীয় প্রভাবশালী হওয়ার কারণে প্রশাসনের সখ্যতায় গ্রেফতার এড়িয়ে আদালতে যথারীতি আত্মসমর্পন করে। পরে বিগত ৩ ডিসেম্বর ২০২০ইং তারিখে অস্থায়ী জামিনে এসে বেপরোয়া হয়ে উঠে। ওই দিনই আনুমানিক ৬ ঘটিকার সময় বাড়ির সামনে লোকজন নিয়ে এসে মামলা কেন করছি এর খেশারত দিতে হবে এই মর্মে জীবনে মেরে ফেলার হুমকিসহ বাসার ভিতর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে করে আমি অসহায় অবস্থায় বাচ্চাদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি।

এমনকি বাসার ভাড়াটিয়াদেরকে বাসা ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি প্রদান করে। ভাড়াটিয়ারা রীতিমতো আতঙ্কে আছে। কিছু ভাড়াটিয়া ভয়ে বাসা ছেড়ে দিবে বলে জানান। বর্তমানে আমি ছেলে মেয়েদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি।

এ ঘটনায় আমি বাদী হয়ে আব্দুর রহমান, সালমা রহমান, নবির হোসেন পলাশ, মো: ছাব্বির আহম্মেদসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে কাশিমপুর থানায় গত ৫ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরী করি, যাহার নং-১৬০। আমার স্বামী দীর্ঘদিন যাবত প্রবাসে জীবন যাপন করছে।

   আমরা স্বপরিবারে চাঁদপুর জেলার হাইমচর থেকে এসে এই এলাকায় জমি ক্রয় করে বসবাস করছি। এখানে আমাদের তেমন কোন পরিচিত আত্মীয়স্বজন নেই।
এমতাবস্থায় আমি আমার সন্তানরা নিরাপত্তা হীনতায় ভুগছি

তিনি আরো বলেন, আমার স্বামী এদেশের একজন রেমিটেন্স যোদ্ধা। তারপরও আমি আজ বড় অসহায়। আমি ন্যায় বিচারের স্বার্থে রাষ্ট্রের সকল উর্দ্ধতন প্রশাসনিক আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি উর্দ্ধাত আহ্বান ও সুদৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে কোনাবাড়ী কাশিমপুর জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, বিষয়টি আমি অবগত আছি। আইনগতভাবে সঠিক সহযোগিতা প্রদান করা হবে।


1